মৌলভীবাজার সমিতির বৃত্তি বিতরণ

প্রকাশিত: ১১:৪২ অপরাহ্ণ, জুন ১৭, ২০২৩

মৌলভীবাজার সমিতির বৃত্তি বিতরণ

ডায়াল সিলেট ডেস্ক : সিলেটে বসবাসরত মৌলভীবাজার জেলাবাসীদের সংগঠন মৌলভীবাজার সমিতি সিলেট এর শিক্ষা ট্রাস্টের উদ্যোগে ২০২২ সালের এসএসসি ও এইচএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও অস্বচ্ছল মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি বিতরণ করা হয়েছে।
শুক্রবার বিকেলে নগরীর নাইওরপুলস্থ একটি অভিজাত হোটেলের কনফারেন্স রুমে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। সমিতির সভাপতি বীর মুক্তিযোদ্ধা প্রফেসর ডা. মৃগেন কুমার দাস চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আহমদ মাহবুব ফেরদৌসের সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন মৌলভীবাজার সমিতির শিক্ষা ট্রাস্টের চেয়ারম্যান প্রফেসর নন্দলাল শর্মা, সমিতির সাবেক সভাপতি প্রফেসর ডা. আজিজুর রহমান, সিলেট জেলা বারের সাবেক সভাপতি মো. আব্দুল খালিক এডভোকেট, শাবিপ্রবির সাবেক রেজিস্ট্রার জামিল আহমদ চৌধুরী, সমিতির শিক্ষা ট্রাস্টের সদস্য প্রফেসর ছয়ফুল কবির চৌধুরী, সরকারি টিচার্স ট্রেনিং কলেজ সিলেট এর উপাধ্যক্ষ চৌধুরী মামুন আকবর, সমিতির উপদেষ্টা আতাউর রহমান আজাদ এডভোকেট, ইউসিবিএল-এর সাবেক সিনিয়র ভাইস প্রেসিডেন্ট মো. জসিম উদ্দিন, ইউনিয়ন ব্যাংকের ভাইস প্রেসিডেন্ট হুমায়ুন কবির, সিলেট সরকারি মহিলা কলেজের সাবেক উপাধ্যক্ষ প্রফেসর ফাহিমা জুন্নুরাইন চৌধুরী, শাবিপ্রবির অবসরপ্রাপ্ত অতিরিক্ত গ্রন্থাগারিক জিলুন্নাহার চৌধুরী।
এ সময় উপস্থিত ছিলেন সমিতির কার্যনির্বাহী পরিষদের সহ সভাপতি লায়ন শামীম আরা বেগম বেবী, সাবেক সাধারণ সম্পাদক এডভোকেট বদরুল আহমদ চৌধুরী, যুগ্ম সম্পাদক মোহাম্মদ মফিক আলী, অর্থ সম্পাদক এডভোকেট মো. সাইফুর রহমান, সাংগঠনিক সম্পাদক প্রভাষক আবুল কাশেম, সাংস্কৃতিক সম্পাদক এডভোকেট অরূপ শ্যাম বাপ্পী, ক্রীড়া সম্পাদক একেএম ওয়াহিদুর রব জগলু, দপ্তর সম্পাদক অঞ্জন কুমার দাস, শিক্ষা বিষয়ক সম্পাদক নূরুল ইসলাম আশুক, কার্যনির্বাহী সদস্য সৈয়দ মহসিন হোসেন, এডভোকেট সাইফুর রহমান খন্দকার রানা প্রমুখ।
অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট, সনদপত্র ও নগদ বৃত্তি প্রদান করা হয়। সংবর্ধিত শিক্ষার্থীদের মধ্যে অনুভূতি ব্যক্ত করে বক্তব্য রাখেন মিফতাহুল জান্নাত ঈশা, আফনান জামান আনহা, মো. আলী জহুর ও ইসরাত জাহান মীম। বিজ্ঞপ্তি

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ