সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে রাজনগরে মানববন্ধন

প্রকাশিত: ১০:১৭ অপরাহ্ণ, জুন ১৮, ২০২৩

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে রাজনগরে মানববন্ধন

ডায়াল সিলেট ডেস্ক :  সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে রাজনগর প্রেসক্লাবের উদ্যোগে মানববন্ধন ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার দুপুর ২টায় উপজেলা পরিষদ সংলগ্ন মুক্তিযুদ্ধ স্মৃতিস্তম্ভের সামনে প্রতিবাদ জানিয়ে মানববন্ধন ও প্রতিবাদ সভা করা হয়।
রাজনগর প্রেসক্লাবের সভাপতি আউয়াল কালাম বেগের সভাপতিত্বে ও তথ্য প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদ উর রহমান ইমরানের সঞ্চালনায় এ মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন প্রেসক্লাবের সহ সভাপতি আব্দুল আজিজ, সহ সভাপতি শংকর দুলাল দেব, সাধারণ সম্পাদক আব্দুর রহমান সোহেল, যুগ্ম সাধারণ সম্পাদক মো. ফরহাদ হোসেন, সমাজকর্মী হেলালুর রহমান লাল, ব্যবসায়ী ফুয়াদ হোসেন মুরাদ, শহিদুল ইসলাম, আবু তাহের সানী প্রমুখ। মানববন্ধনে বিভিন্ন সামাজিক-সাংস্কৃতিক সংগঠনের কর্মী, শিক্ষক-শিক্ষার্থী, সাংবাদিক, ব্যবসায়ী, সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।
বক্তারা সাংবাদিক নাদিম হত্যার ঘটনায় জড়িত চেয়ারম্যান মাহমুদুল আলম বাবু ও তার সহযোগী সন্ত্রাসীদের অবিলম্বে দৃষ্টান্তমূলক শাস্তির দাবিসহ দেশের নানা প্রান্তে সাংবাদিক হত্যা ও নির্যাতনে জড়িতদের অবিলম্বে আইনের আওতায় এনে সর্বোচ্চ শাস্তির দাবি করেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ