কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত

প্রকাশিত: ১০:২০ অপরাহ্ণ, জুন ২০, ২০২৩

কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত
ডায়াল সিলেট ডেস্ক : “একটাই লক্ষ্য,হতে হবে দক্ষ”এই প্রতিপাদ্য-কে সামনে রেখে “স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে কারিগরি শিক্ষার গুরুত্ব ও করণীয়” শীর্ষক কারিগরি ও বৃত্তিমূলক শিক্ষা সপ্তাহ ২০২৩ উপলক্ষে সেমিনার অনুষ্ঠিত হয়। আজ শনিবার (১৭ই জুন) মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউট এর আয়োজনে ইনস্টিটিউটির অডিটোরিয়ামে প্রথমে অনুষ্ঠানটি উপলক্ষে কুরআন থেকে তেলাওয়াত ও গীতা পাঠ করা হয়।এরপর স্বাগত বক্তব্য রাখেন মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যাপক জহিরুল ইসলাম।
অতপর স্মার্ট বাংলাদেশ সর্ম্পকে প্রবন্ধ উপস্থাপন করেন মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউটের ইলেকট্রনিক বিভাগীয় প্রধান নাহিদুল ইসলাম।
পরে, প্রবন্ধটির বিষয়ে মুক্ত আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনায় প্রশ্ন রাখেন রেডিও পল্লীকণ্ঠের সিনিয়র ষ্টেশন ম্যানেজার মোহাম্মদ মেহেদী হাসান,হাফিজা খাতুন বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাশেদা খানমসহ প্রমূখ।
মৌলভীবাজার পলিটেকনিক ইনস্টিটিউট এর অধ্যক্ষ প্রকৌশলী ড. মিজানুর রহমান এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন মৌলভীবাজার সরকারি কলেজ এর অধ্যক্ষ দেবাশীষ দেবনাথ।
এছাড়াও উপস্থিত ছিলেন, হবিগঞ্জ ইন্ডাস্ট্রিয়াল পার্ক এর জেনারেল ম্যানেজার দ্বীপক কুমার ও কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র,মৌলভীবাজার এর অধ্যক্ষ মো. আকতার হুসেন প্রমূখ।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ