কুলাউড়ায় গ্রামীণ ব্যাংকের গাছের চারা বিতরণ

প্রকাশিত: ১০:১৩ অপরাহ্ণ, জুন ২০, ২০২৩

কুলাউড়ায় গ্রামীণ ব্যাংকের গাছের চারা বিতরণ

ডায়াল সিলেট ডেস্ক : কুলাউড়ায় গ্রামীণ ব্যাংকের ৩ শাখার উদ্যোগে গাছের চারা ও শিক্ষাবৃত্তি বিতরণ করা হয়েছে। মঙ্গলবার দুপুরে গ্রামীণ ব্যাংক কুলাউড়া শাখা, ভূকশিমইল শাখা ও ব্রাহ্মণবাজার শাখার উদ্যোগে ১৪৩টি কেন্দ্রের ৫ হাজার ৪৫৬ জন সদস্যদের মধ্যে গাছের চারা বিতরণ করা হয়। এ ছাড়া ৩ ব্যাংকের সদস্যের ৩০ জন শিক্ষার্থীদের মাঝে ২৮ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়।
কুলাউড়া শাখা ম্যানেজার মো. কবির হোসেনের সভাপতিত্বে ৫০টি কেন্দ্রের ২২২৬ জন সদস্যদের মধ্যে চারা বিতরণ ও ১১ জন শিক্ষার্থীকে ১০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন এরিয়া ম্যানেজার আবু জাফর মো. ছালেহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন প্রোগ্রাম অফিসার মো. ছায়ফুল ইসলাম, সহকারী ম্যানেজার পঙ্কজ কান্তি দাস প্রমুখ।
ভূকশিমইল শাখার ম্যানেজার মো. শাহজাহান সরকারের সভাপতিত্বে ৩৮টি কেন্দ্রের ১২৬০ জন সদস্যদের মধ্যে চারা বিতরণ ও ৯ জন শিক্ষার্থীর মধ্যে ৮ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রদান করা হয়। এ সময় ব্যাংকের সহকারী ম্যানেজার কামাল আহমদসহ অন্যান্য কর্মকর্তা-কর্মচারীরা উপস্থিত ছিলেন।
ব্রাহ্মণবাজার শাখা ম্যানেজার মো. মামুনুর রহমানের সভাপতিত্বে ৫৫টি কেন্দ্রের ১৯৭০ জন সদস্যদের মধ্যে চারা বিতরণ ও ১০ জন শিক্ষার্থীর মাঝে ১০ হাজার টাকার শিক্ষাবৃত্তি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিতরণ করেন এরিয়া ম্যানেজার আবু জাফর মো. ছালেহ উদ্দিন। বিশেষ অতিথি ছিলেন সহকারী ম্যানেজার আব্দুর রাজ্জাক প্রমুখ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ