৩ জুলাই বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজ

প্রকাশিত: ৯:২৫ অপরাহ্ণ, জুন ২৬, ২০২৩

৩ জুলাই বাংলাদেশে আসছেন বিশ্বকাপজয়ী আর্জেন্টাইন গোলরক্ষক মার্টিনেজ

সকল জল্পনা কল্পনার অবসান। আর্জেন্টিনার বিশ্বকাপজয়ী গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ বাংলাদেশে আসছেন ৩ জুলাই।

নিজের ফেসবুক পেইজে এক পোষ্টে বাংলাদেশে আসার খবর নিশ্চিত করেছেন মার্টিনেজ।

লিওনেল মেসির সতীর্থ ও তার বিশ্বকাপ জয়ের অন্যতম রূপকার মার্টিনেজ পোষ্টে লিখেছেন, ‘আমি আনন্দের সঙ্গে ঘোষণা করছি যে, ভারতীয় উপমহাদেশে আমার সফর শুরু হবে ৩ জুলাই। যাত্রা শুরু হবে বাংলাদেশ থেকে, যেখানে আমি ফান্ডেড নেক্সট এবং নেক্সট ভেঞ্চারস-এর দলগুলির সাথে দেখা করার সুযোগ পাবো।’

‘আমাদের এই সাক্ষাৎ ভবিষ্যতের সমৃদ্ধ অভিজ্ঞতার সুর তৈরি করে দেবে। বাংলাদেশে দেখা-সাক্ষাৎ শেষে আমি কলকাতায় যাব, শুরু হবে আমার আড়াই দিনের ভারত অভিযান। আমি এই রোমাঞ্চকর অভিযান নিয়ে খুবই আগ্রহ নিয়ে অপেক্ষা করছি এবং এই যাত্রায় যে বৈচিত্র্যময় অভিজ্ঞতা এবং শিক্ষা পাব, সেটা নেওয়ার প্রত্যাশায় আছি।’ – যোগ করেন মার্টিনেজ।

মার্টিনেজের কেবল কলকাতায় আসার কথা ছিল। কলকাতার ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্তর সঙ্গে মার্টিনেজের অ্যাস্টন ভিলার মাঠে দেখা হয়। সেখানে কলকাতা আসার কথা হয় দুজনের।

নানা গল্প শুনে বাংলাদেশের কথাও আলোচনা হয় দুজনের। মার্টিনেজ নিজ থেকে বাংলাদেশ সফরের আগ্রহ দেখান। এরপর শতদ্রু দত্ত বিশ্বকাপজয়ী ফুটবলারের বাংলাদেশে আসার প্রক্রিয়া শুরু করেন।

বাংলাদেশে এসে বিভিন্ন প্রতিষ্ঠানের সঙ্গে যোগাযোগ করেন। শেষ পর্যন্ত ফান্ডেড নেক্সট এবং নেক্সট ভেঞ্চারসের পৃষ্ঠপোষকতায় বাংলাদেশে আসছেন এই আর্জেন্টাইন গোল রক্ষক।

দুই দেশের এই সফরে আসতে মার্টিনেজ মুখিয়ে আছেন তা বোঝাই যাচ্ছে, ‘আমি তোমাদের সকলের সঙ্গে দেখা করতে মুখিয়ে আছি। আশা করছি আমরা দারুণ কিছু সময় কাটাবো।’

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ