চুরির অভিযোগে ২ কিশোরকে নির্যাতন, ব্যবসায়ী আটক

প্রকাশিত: ১১:২৩ অপরাহ্ণ, জুলাই ২০, ২০২৩

চুরির অভিযোগে ২ কিশোরকে নির্যাতন, ব্যবসায়ী আটক

ডায়াল সিলেট ডেস্ক:  মৌলভীবাজারের কুলাউড়ায় চুরির অপবাদে একটি জিম সেন্টারে হাত-পা বেঁধে রুবেল মিয়া (১৫) ও জিবান আহমদ (১৬) নামে দুই কিশোরকে নির্যাতনের অভিযোগ উঠেছে। বুধবার বিকেলে উপজেলার রবিরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।
এদিকে, বৃহস্পতিবার (২০ জুলাই) সকালে ভুক্তভোগী রুবেলের ভাই রাসেল মিয়া থানায় অভিযোগ দিলে ঘটনার সঙ্গে জড়িত রবিরবাজারের বেঙ্গল ফুডের পরিবেশক খালিদ হাসান রুমেলকে গ্রেপ্তার করে পুলিশ।
পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, বুধবার (১৯ জুলাই) বিকেলে প্রতিবন্ধী কিশোর রুবেল রবিরবাজারের বেঙ্গল ফুডের সামনে দিয়ে যাওয়ার সময় রুমেল মালবাহী গাড়ি থেকে পণ্য নামানোর জন্য তাকে ভাড়া করেন। এ সময় প্রতিবন্ধী ওই কিশোর কোমল পানীয় একটি ‘টাইগার’ নিয়ে যায়। বিষয়টি দেখে রুমেল তার দোকানের কয়েকজন কর্মচারীসহ প্রতিবন্ধী কিশোর রুবেলকে আটক করলে জিবান নামের আরেক কিশোর এগিয়ে গেলে দুজনকে বেঙ্গল ফুডের উপরে একটি জিম সেন্টারে নিয়ে হাত-পা বেঁধে রাত সাড়ে ৮টা পর্যন্ত নির্যাতন চালানো হয়। নির্যাতনের পর চুরির অভিযোগে রবিরবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির অফিসে ওই দুই কিশোরকে নেওয়া হলে সমিতির নেতৃবৃন্দ সাদা কাগজে নির্যাতিত দুই কিশোরের অভিভাবকদের স্বাক্ষর নিয়ে তাদেরকে ছেড়ে দেন। পরে তাদেরকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসা দেওয়া হয়। পরবর্তীতে বৃহস্পতিবার সকালে ভুক্তভোগী রুবেলের ভাই রাসেল মিয়া থানায় অভিযোগ দিলে ঘটনার সঙ্গে জড়িত রুমেলকে গ্রেপ্তার করে পুলিশ।
ভুক্তভোগীর পরিবার জানায়, রুবেল ও জিবানকে রাতভর রড এবং ইলেকট্রিক ক্যাবল দিয়ে শরীরের বিভিন্ন জায়গায় আঘাত করে নির্যাতন চালান রুমেল। অভিযুক্ত খালিদ হাসান রুমেল বলেন, ঘটনা সম্পূর্ণ মিথ্যা। এ বিষয়ে তিনি অবগত নন।
কুলাউড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আব্দুছ ছালেক বলেন, অভিযোগ পাওয়ার পরই দোকানের মালিক রুমেলকে গ্রেপ্তার করেছে পুলিশ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ