‘চাওয়া একটাই আমার বুকের মানিক বুকে ফিরে আসুক’

প্রকাশিত: ১:৫৩ অপরাহ্ণ, জুলাই ২৩, ২০২৩

‘চাওয়া একটাই আমার বুকের মানিক বুকে ফিরে আসুক’

ডায়াল সিলেট ডেস্ক: মৌলভীবাজারের রাজনগরে নিখোঁজের ১৩ দিন পার হলেও খোঁজ মিলছে না আইনজীবী মিজানুর রহমানের (৩০)। এদিকে ছেলেকে হারিয়ে পাগল প্রায় মা। মানসিক ভারসাম্যহীন হয়ে পড়েছেন বাবা আবুল হাসান।

নিখোঁজ মিজান মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার উত্তরভাগ ইউনিয়নের সুরিখাল গ্রামের সৌদি আরব প্রবাসী আবুল হাসানের বড় ছেলে।

পুলিশ ও পারিবার সূত্রে জানা গেছে, সোমবার (১০ জুলাই) সকাল ১০টায় মৌলভীবাজার শহরে বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বাড়ি থেকে বেরিয়ে যান মিজানুর রহমান। এরপর থেকেই তিনি নিখোঁজ রয়েছেন। তার মোবাইল ফোন বন্ধ পেয়ে স্বজনরা সম্ভাব্য সব জায়গায় খুঁজেছেন।

মিজানের মা রেজিয়া বেগম বলেন, ‘চাওয়া একটাই আমার বুকের মানিক বুকে ফিরে আসুক’।

মিজানের চাচা তজল মিয়া  বলেন,‘মিজান উচ্চ শিক্ষার জন্য দেশের বাহিরে যেতে সিলেট শহরের একটি এজেন্সিতে তুহিন নামের এক লোকের কাছে প্রায় ১২ লাখ টাকা জমা দেন। ১১ জুলাই অ্যাম্বাসি থেকে ভিসা সংগ্রহের কথা পরিবারকে জানিয়েছিলেন। তার প্রস্তুতিও ছিল। কিন্তু সোমবার মৌলভীবাজার শহরে বন্ধুর সঙ্গে দেখা করার কথা বলে বের হন।এর পর থেকে সে নিখোঁজ।

তিনি আরও বলেন,‘ হয়তো মিজান কোনো দুর্বৃত্ত চক্রের শিকার হয়েছে। ঘরে তার কোনো কাগজ পত্র নেই। নিখোঁজের তিনদিন পর মিজানের হোটসঅ্যাপে অপরিচিত একজন ফোন করে বলেছিল তার ইমুতে ফোন দেওয়ার জন্য। ইমুতে ফোন দিতে গিয়ে দেখা যায় সবকিছুতেই ব্লক দেওয়া হয়েছে। আইন শৃঙ্খলা বাহিনী আমাদের বাড়িতে আসছেন যোগাযোগ রাখছেন। শুনেছি সুনামগঞ্জ ও খাগড়াছড়ি থেকে দুজনকে সন্দেহভাজন হিসেবে পুলিশ জিজ্ঞাসাবাদ করছে।এই ঘটনায় রাজনগর থানায় ওই দিন রাতেই মিজানের ছোট ভাই মারজান সাধারণ ডায়রি করেছেন।

রাজনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিনয় ভুষন রায় ঘটনার সত্যতা নিশ্চিত করে  বলেন, আইনজীবী মিজানের সন্ধানের জন্য জোর তৎপরতা চালাচ্ছে। এ পর্যন্ত পুলিশ তথ্যপ্রযুক্তি ব্যবহার করে সুনামগঞ্জ ও খাগড়াছড়ি থেকে সন্দেহভাজন দুজনকে এনে জিজ্ঞাসাবাদ করছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ