কাশিনাথ রোডের শহরের নতুন বিনোদন স্পট উদ্বোধন

প্রকাশিত: ১২:৩০ পূর্বাহ্ণ, জুলাই ২৬, ২০২৩

কাশিনাথ রোডের শহরের নতুন বিনোদন স্পট উদ্বোধন

মনজু বিজয় চৌধুরী॥  পুকুরের স্বচ্ছ পানিতে ভাসছে ছোট ছোট নৌকা। নৌকার সওয়ারী মন্ত্রী, ডিসি, মেয়রসহ গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গরা। দীর্ঘদিন পরে যেনো প্রাণ ফিরে পেয়েছে পুকুরের জল। আশেপাশের বাসা বাড়ির কৌতুহলী মানুষ এই দৃশ্য দেখে সত্যিই অভিভূত।
এটি মৌলভীবাজার শহরের কাশিনাথ রোডের দিঘির গল্প। আজ থেকে এটি শহরের নতুন বিনোদন স্পট ও বটে।মঙ্গলবার দুপুরে এর উদ্বোধন করেন, বন ও পরিবেশ মন্ত্রী মো. শাহাব উদ্দিন।এসময় আরো উপস্থিত ছিলেন- মৌলভীবাজার সদর আসনের সংসদ সদস্য নেছার আহমদ, জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহর রহমান, জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম, মৌলভীবাজার পৌরসভার মেয়র মো ফজলুর রহমান প্রমুখ।

 মৌলভীবাজার পৌরসভার ব্যবস্থাপনায় ওয়াকওয়ে, গাইড ওয়াল, লাইটিং, ২টা পুকুর ঘাট মিলে ৩শ’ মিটার প্রশস্থ পুকুর সংস্কারে মোট খরচ হয়েছে ১ কোটি ৪৬ লক্ষ টাকা।
মৌলভীবাজার পৌরসভার মেয়র মো. ফজলুর রহমান জানান, শহরে এমনিতেই নতুন নতুন বিল্ডিং হওয়াতে জমির পরিমান কমে গেছে। সেই সাথে অনেক পুকুর ও ভরাট করা হয়েছে। আমরা পৌরসভার পুকুর, কাশীনাথ রোডের দিঘি, শান্তবাগের পুকুর, মধ্যপাড়ার পুকুরসহ বিভিন্ন ওয়ার্ডের পুকুরগুলো সংস্কার করে বিনোদনের ব্যবস্থা করার উদ্যেগ নেয়া হয়েছে। এরই অংশ হিসেবে আজ এটি উদ্বোধন করা হলো।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ