বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার সদর উপজেলার সম্মেলন অনুষ্ঠিত

প্রকাশিত: ১২:৩৩ পূর্বাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার সদর উপজেলার সম্মেলন অনুষ্ঠিত

ডায়াল সিলেট ডেস্ক: বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার সদর উপজেলার সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে বক্তারা বলেছেন, দেশের জনগণ সংকটময় পরিস্থিতি অতিবাহিত করছেন। লুটেরা রাজনৈতিক নেতারা পর্দার আড়ালে বসে দেশি বিদেশি ষড়যন্ত্রীদের সাথে দহরম মহরম করে ক্ষমতাসীন শাসকেরা তাদের ক্ষমতাকে আবারও পাকাপোক্ত করে দিনের ভোট রাতে করার অসাধু পায়তারা করছেন, কিন্তু এদেশের মানুষ আর মানবে না। গণতান্ত্রিক অধিকারকে খর্ব করার চেষ্টা করা হলে এবার জনগণ প্রতিহত করবে।

দুর্নীতি-অর্থপাচার-দুঃশাসন, কর্মসংস্থান ও ভোটাধিকারের সংগ্রামে ঐক্যবদ্ধ হবার আহ্বান জানিয়ে মৌলভীবাজার চৌমুহনাস্থ সিপিবি কার্যালয়ে বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার সদর উপজেলা সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুক্রবার সকালে অনুষ্ঠিত সম্মেলনে বাংলাদেশ যুব ইউনিয়ন মৌলভীবাজার সদর উপজেলা সংসদের আহ্বায়ক প্রীতম দত্ত সজীব এর সভাপতিত্বে ও জাবেদ ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি মৌলভীবাজার জেলা শাখার সভাপতি কমরেড খন্দকার লুৎফুর রহমান।

প্রধান আলোচক হিসেবে বক্তব্য করেন বাংলাদেশ ছাত্র ইউনিয়নের সাবেক সভাপতি ও চা শ্রমিকের ১০ দফা বাস্তবায়ন সংগ্রাম কমিটির সমন্বয়ক এস এম শুভ। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশের কমিউনিস্ট পার্টি মৌলভীবাজার জেলা শাখার সাবেক সভাপতি কমরেড মকবুল হোসেন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টি মৌলভীবাজার জেলা শাখার ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জহর লাল দত্ত, যুব ইউনিয়ন মৌলভীবাজার জেলা সংসদের আহ্বায়ক আবু রেজা সিদ্দিকী ইমন, কুলাউড়া সংসদের সভাপতি গোলাম মোস্তফা পাভেল সহ কমিউনিস্ট পার্টি ।

বক্তব্য রাখেন যুব ইউনিয়ন শ্রীমঙ্গল উপজেলা শাখার আহ্বায়ক মনোতোষ দাশ, ছাত্র ইউনিয়ন, জেলা সংসদের সাবেক সভাপতি কামরুল হাসান মিজু, সুবিনয় রায় শুভ, বর্তমান সভাপতি তপন দেবনাথ প্রমুখ। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন যুবনেতা আবুল হায়দার তরিক।

সম্মেলনে আলোচনা সভা শেষে মৌলভীবাজার সদর উপজেলা কমিটি গঠন করা হয়। এতে এড. প্রীতম দত্ত সজীবকে সভাপতি, সুকান্ত নন্দীকে সাধারণ সম্পাদক এবং আবুল হায়দার তরিককে সাংগঠনিক সম্পাদক  করে ১৭ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদসরা হলেন সহ সভাপতি জাবেদ ভূঁইয়া, ও বিমান কান্তি চন্দ, সহ সাধারণ সম্পাদক সুবিনয় রায় শুভ, অর্থ সম্পাদক রনি পাল, প্রচার সম্পাদক পাপ্পু দেব, দপ্তর সম্পাদক ফাহিম ফরহাদ রিমন, সাংস্কৃতিক সম্পাদক আইরিন মুন্নী। কমিটি অনুমোদন করেন বাংলাদেশ যুব ইউনিয়ন জাতীয় সংসদের সদস্য আবু রেজা সিদ্দিকী ইমন। এবং কাউন্সিলের সভাপতিত্ব ও শপথ বাক্য পাঠ করান যুব নেতা গোলাম মোস্তফা পাভেল।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ