মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

প্রকাশিত: ২:৫৯ অপরাহ্ণ, জুলাই ৩০, ২০২৩

মৌলভীবাজার প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপারের মতবিনিময়

মনজু বিজয় চৌধুরী॥  মৌলভীবাজার জেলার স্থানীয় জেলা প্রেসক্লাবের প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়া সাংবাদিকদের সাথে নবাগত পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার) মতবিনিময় সভা করেছেন।
৩০ জুলাই রবিবার দুপুরে জেলা পুলিশের আয়োজনে পুলিশ সুপার কার্যালয় হল রুমে এ মতবিনিময় সভার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার মোঃ মনজুর রহমান, পিপিএম (বার)।
এছাড়াও উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস্) সুদর্শন কুমার রায় ,অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) মোহসিন প্রমুখ।
মতবিনিময় সভার উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও বাংলার দিন পত্রিকার সম্পাদক ও মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সভাপতি বকসী ইকবাল আহমেদ, সাংবাদিক সওয়োর আহমেদ, প্রেসক্লাবের সাবেক সভাপতি আবদুল হামিদ মাহবুব, মৌলভীবাজার প্রেসক্লাবের সাবেক সহ-সভাপতি ও জনকন্ঠ প্রতিনিধি সৈয়দ হুমায়েদ আলী শাহীন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও এটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলী, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক পান্না দত্ত,সহ সভাপতি নূরুল ইসলাম শেফুল ও অশোক কুমার দাশ, দৈনিক ইত্তেফাকের জেলা সংবাদদাতা নজরুল ইসলাম মুহিব, সাবেক সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, ইমজার সাধারণ সম্পাদক মাছরাঙা টিভির জেলা প্রতিনিধি ফেরদৌস আহমেদ দুলালসহ প্রেসক্লাবের নবীন ও প্রবীণ প্রিন্ট, ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা।
পুলিশ সুপার মোঃ মনজুর রহমান বলেন, দুর্নীতি, সন্ত্রাস ও মাদকমুক্ত জেলা গড়তে এবং আইনশৃঙ্খলার উন্নয়নে সাংবাদিকদের সহযোগিতা চান তিনি। সাংবাদিকদের বস্তুনিষ্ঠ সংবাদ প্রশাসনিক কার্যক্রম পরিচালনায় সহায়ক ভূমিকা পালন করে। তাই পুলিশ, সাংবাদিক সমন্বিত প্রচেষ্টায় একটি সুন্দর সমাজ গঠন করা সম্ভব।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ