বিদায়বেলায় মেয়র আরিফকে ‘নাগরিক সংবর্ধনা’ দেবে সিসিক

প্রকাশিত: ২:২৩ পূর্বাহ্ণ, অক্টোবর ১২, ২০২৩

বিদায়বেলায় মেয়র আরিফকে ‘নাগরিক সংবর্ধনা’ দেবে সিসিক

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের (সিসিক) টানা দুইবারের মেয়র আরিফুল হক চৌধুরীর দ্বিতীয় মেয়াদে দায়িত্ব শেষ হচ্ছে ৭ নভেম্বর। ৮ নভেম্বর দায়িত্ব নেবেন নবনির্বাচিত মেয়র আনোয়ারুজ্জামান চৌধুরী।

 

এর আগে মেয়র আরিফুল হক চৌধুরীকে ‘নাগরিক সংবর্ধনা’র আয়োজন করেছে সিসিক। আগামীকাল শুক্রবার দুপুরে নগরের সারদা হল প্রাঙ্গণে এ সংবর্ধনার আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে থাকবেন সিলেট-১ আসনের সংসদ সদস্য ও পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন।

 

এই প্রথমবার সিলেট সিটি করপোরেশনের কোনো মেয়রকে বিদায়বেলায় সংবর্ধনা দেয়া হচ্ছে। এ বিষয়ে সংবর্ধনা কমিটির আহ্বায়ক ও সিসিকের ১৩ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর সান্তনু দত্ত সন্তু বলেন, ‘টানা দুই মেয়াদে মেয়র থাকাকালে আরিফুল হক সিলেটের উন্নয়নে ব্যাপক অবদান রেখেছেন। এই অবদানের জন্য তাকে নাগরিক সংবর্ধনা প্রদান করা হবে।’

 

তিনি বলেন, ‘সিটি করপোরেশন গঠনের পর থেকে এখন পর্যন্ত পরিষদ থেকে এমন উদ্যোগ আর নেয়া হয়নি। আমরাই প্রথম মেয়রকে আনুষ্ঠানিকভাবে বিদায় জানানোর কথা ভাবছি।’

 

উল্লেখ্য, ২১ জুলাই সিলেট সিটি করপোরেশনের পঞ্চম নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী মো. আনোয়ারুজ্জামান চৌধুরী ১ লাখ ১৯ হাজার ৯৯১টি ভোট পেয়ে মেয়র নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জাতীয় পার্টির মো. নজরুল ইসলাম (বাবুল) পান ৫০ হাজার ৮৬২ ভোট। দলীয় নির্দেশনা মেনে নির্বাচনে অংশগ্রহণ করেননি টানা দুইবারের মেয়র, বিএনপির কেন্দ্রীয় নেতা আরিফুল হক চৌধুরী।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ