খাদিমনগরে দারুল মাহমুদ তাহফিজুল কোরআন মাদরাসার দোয়া মাহফিল

প্রকাশিত: ৩:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ১৪, ২০২৩

খাদিমনগরে দারুল মাহমুদ তাহফিজুল কোরআন মাদরাসার দোয়া মাহফিল

ডায়াল সিলেট ডেস্ক :: সিলেট সিটি করপোরেশনের ৩৪নং ওয়ার্ডের খাদিমনগর এলাকায় দারুল মাহমুদ তাহফিজুল কোরআন মাদরাসার শিক্ষা কার্যক্রম আরও গতিশীল করতে ও শিক্ষার্থীদের সুযোগ সুুবিধা বৃদ্ধির জন্য নতুন ভ‚মি ক্রয় করে সাত শতক জায়গার উপর স্থায়ী ক্যাম্পাসের জন্য সাইনবোর্ড স্থাপন করা হয়েছে।

 

শনিবার সকালে সিলেট সিটি করপোরেশনের ৩৪নং ওয়ার্ডের খাদিমনগর ব্লক-এ শাহপরান উপশহরের ৫নং রোডে পুরাতন ক্যাম্পাসের পাশেই স্থায়ী ক্যাম্পাসের জন্য নতুন জায়গার উপর সাইনবোর্ড স্থাপন উপলক্ষে দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

 

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন মাওলানা হাফেজ তজম্মুল আমীন, হাফিজ জুনাইদ আহমদ শিলঘাটী, মাওলানা লুকমান আহমদ, মনির হোসেন মামুন, সুহেল আহমদ, আব্দুল মজিদ, মাদরাসার শিক্ষক হাফিজ মাওলানা আব্দুল আহাদ, হাফিজ মাওলানা মুখলিছুর রহমান, হাফিজ মাওলানা মুফতি মাশহুদ আহমদ, হাফিজ মাওলানা তোফায়েল আহমদ, হাফিজ মাওলানা ফখর উদ্দিন, ক্বারী মাওলানা শরিফ আহমদ প্রমুখ।

 

খাদিমনগর দারুল মাহমুদ তাহফিজুল কোরআন মাদরাসায় এতিম শিশুসহ বিভিন্ন স্তরের শিক্ষার্থীদের বাংলা মাধ্যমসহ হাফিজি শিক্ষা কার্যক্রম পরিচালিত হচ্ছে।

 

উল্লেখ্য, মাদরাসাটি ২০২২ সালে প্রতিষ্ঠা করেন হাফিজ মাওলানা আব্দুল আহাদ, হাফিজ মাওলানা মুখলিছুর রহমান, হাফিজ মাওলানা মুফতী মাশহুদ আহমদ, হাফিজ মাওলানা তোফয়েল আহমদ এবং হাফিজ মাওলানা ফখর উদ্দিন। মাদরাসাটির প্রতিষ্ঠাতা পরিচালক হাফিজ মাওলানা আব্দুল আহাদ।

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ