সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যর্থ : অধ্যাপক মোহাম্মদ শফিক

প্রকাশিত: ৬:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২৩

সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে ব্যর্থ : অধ্যাপক মোহাম্মদ শফিক

গণতন্ত্র মঞ্চ সিলেট বিভাগের সমাবেশ ও পদযাত্রা

 

ডায়াল সিলেট ডেস্ক :: গণতন্ত্র মঞ্চ সিলেট জেলার প্রধান সমন্বয়কারী ও সিলেট জেলা জেএসডি-এর আহবায়ক অধ্যাপক মোহাম্মদ শফিক বলেছেন, সরকার দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি নিয়ন্ত্রণে পুরোপুরি ব্যর্থ হয়েছে। দেশের মানুষ আজ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির কারণে দিশেহারা হয়ে পড়ছে। আয় থেকে তাদের ব্যয় বৃদ্ধি পেয়েছে। বিশেষ করে নিম্নআয়ের মানুষ পরিবার-পরিজন নিয়ে সীমাহীন কষ্টের মধ্যে রয়েছে।

 

গণতন্ত্র মঞ্চের দেশব্যাপী কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে বুধবার (১৮ অক্টোবর) বিকাল ৩টায় সিলেট নগরীর ধোপাদিঘীর পূর্বপাড় থেকে গণতন্ত্র মঞ্চ সিলেট জেলা শাখার উদ্যোগে নগরীতে সমাবেশ ও পদযাত্রায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন তিনি।

 

এ সময় তিনি আরও বলেন, বর্তমান সরকারের পদত্যাগ এবং অন্তবর্তীকালীন সরকারের অধীনে জাতীয় সংসদ নির্বাচন দিতে হবে। সরকার মানুষের বাক-স্বাধীনতা কেড়ে নিচ্ছে। বিরোধী দলগুলো রাজপথে নামলেই দলীয় ক্যাডার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী দিয়ে তাদেরকে হামলা চালিয়ে আহত করছে ও মামলা দিয়ে হয়রানি করে যাচ্ছে। তাই এই জুলুমবাজ সরকারকে হটিয়ে এই মুহ‚র্তে দরকার, নির্দলীয় সরকার।

 

জাতীয় সমাজতান্ত্রিক শ্রমিক জোট সিলেট জেলার সদস্য সচিব আনোয়ার হোসেনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন কাউসার আহমদ, আব্দুল গফফার সুইট, রিয়াজ উদ্দিন আহমেদ, মাসুক আহমদ, বেলায়েত হোসেন বেলু, আজাদ মিয়া প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ