ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে সিলেটের সিলামে বিক্ষোভ মিছিল

প্রকাশিত: ৮:১২ অপরাহ্ণ, অক্টোবর ২০, ২০২৩

ফিলিস্তিনে ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে সিলেটের সিলামে বিক্ষোভ মিছিল
সালেহ আহমদ (স’লিপক): ফিলিস্তিনে ইহুদিরাষ্ট্র ইসরাইলি আগ্রাসনের প্রতিবাদে ও ফিলিস্তিনি মুসলিম নারী শিশু সহ সর্বস্তরের মুসলমানদের উপর নির্বিচারে বোমা ও গুলি চালিয়ে হত্যার প্রতিবাদে সিলেটের সিলাম এলাকার সর্বস্তরের মুসল্লিদের উদ্যোগে শুক্রবার (২০ অক্টোবর) বাদ জুম্মা বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা সিলাম শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হয়।
মিছিলটি সিলাম চকের বাজার থেকে নিজ সিলাম পয়েন্ট পর্যন্ত গিয়ে শেষ হয়। পরে ফিলিস্তিনের মুসলমানদের আল্লাহর পক্ষ থেকে সাহায্য কামনা করে দোয়ার মাধ্যমে শেষ হয়।
ইয়াসিন আহমদ ফাহিমের শুভেচ্ছা বক্তব্যের মাধ্যমে শুরু হওয়া সমাবেশে বক্তব্য রাখেন, সিলাম পশ্চিমপাড়া বায়তুল আমান জামে মসজিদের ইমাম ও খতিব হাফিজ মাওলানা নজরুল ইসলাম, সিলাম শাহ্ তৈয়ব ছয়লানী (র.) জামে মসজিদের ইমাম ও খতিব মাওলানা জহিরুল ইসলাম, সিলাম জামেয়া কুরআনিয়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল্লাহ আল মামুন।
ক্বারী আবু তালেব মুর্শেদ ও খুরশিদ আলম মুন্নার যৌথ সঞ্চালনায় প্রতিবাদ সভায় উপস্থিত ছিলেন সিলাম  ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য শফিকুল হক, আলহাজ্ব সজ্জাদ মিয়া, মোঃ ফজলু মিয়া, মোঃ মিসবাহ উদ্দিন, মোঃ রুহেল খন্দকার, মোঃ জামাল উদ্দিন, হাজী তাজরুল ইসলাম তাজুল, সিনিয়র সাংবাদিক হাজী এম. আহমদ আলী, আবু সাঈদ জুবেরী ছাদ, মনিরুল ইসলাম তুরন, মাহবুব হাসান রিংকু, আজফর আলী, আলতা মিয়া, আলিমুদ্দিন প্রমুখ।
0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ