যানজট নিয়ন্ত্রণে শ্রীমঙ্গলে মাঠে নামল এলিট ফোর্স

প্রকাশিত: ৭:০০ অপরাহ্ণ, অক্টোবর ২১, ২০২৩

যানজট নিয়ন্ত্রণে শ্রীমঙ্গলে মাঠে নামল এলিট ফোর্স

ডায়াল সিলেট ডেস্ক: শারদীয় দূর্গাপুজা উপলক্ষে শ্রীমঙ্গলে যানজট নিয়ন্ত্রণে মাঠে নামানো হয়েছে এলিট ফোর্স। ট্রাফিক পুলিশের পাশাপাশি শহরের বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্ট ও পূজামণ্ডপ যানজটমুক্ত রাখতে কাজ করবে এলিট ফোর্স।

শনিবার দুপুরে শ্রীমঙ্গল থানা ভবন প্রাঙ্গনে এলিট ফোর্স সদস্যদের প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদার। এ সময় শ্রীমঙ্গল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. আমিনুল ইসলাম সেলিম উপস্হিত ছিলেন।

ইতোমধ্যে শহর ও শহরের বাইরে বিভিন্ন গুরুত্বপুর্ণ পয়েন্টে কাজ শুরু করেছে এলিট ফোর্স। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদারের উদ্যােগে এই এলিট ফোর্সকে যানজট নিয়ন্ত্রণে মাঠে নামানো হলো।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, শারদীয় দুর্গোৎসব উদযাপনকে নির্বিঘ্ন, নিরাপদ, সুষ্ঠু ও শান্তিপুর্ন করতে সব ধরনের প্রস্তুুতি নেয়া হয়েছে। তিনি বলেন, যানজট নিয়ন্ত্রণে বাড়তি পদক্ষেপ হিসেবে এলিট ফোর্স নামানো হলো।

শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মো. জাহাঙ্গীর হোসেন সরদার আরো জানান, প্রতিটি পূজামণ্ডপে স্বেচ্ছাসেবক, আনসার বাহিনী ও পুলিশ দায়িত্ব পালন করছে। পাশাপাশি পুলিশের মোবাইল টিম পূজায় সার্বক্ষনিক কাজ করছে। তিনি আরো জানান, দূর্গাপুজার উৎসবমুখর পরিবেশ নিশ্চিতে পুলিশ বদ্ধপরিকর। পূজার সকল আয়োজনে নিরাপত্তা নিশ্চিতে সব ধরনের প্রস্ততি নেয়া হয়েছে।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ