শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

প্রকাশিত: ৭:৪৭ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২৩

শ্রীমঙ্গলে সড়ক দুর্ঘটনায় ছাত্রলীগ নেতা নিহত

ডায়াল সিলেট ডেস্ক ::  মৌলভীবাজারের শ্রীমঙ্গলে গাছের সঙ্গে প্রাইভেটকারের ধাক্কায় তারেক চৌধুরী (২২) নামে এক ছাত্রলীগ নেতা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন তার সঙ্গী আরও চারজন। দুর্ঘটনাটি ঘটে বুধবার রাত ১২টার দিকে ঢাকা-মৌলভীবাজার আঞ্চলিক মহাসড়কে উপজেলার সদর ইউনিয়নের নোয়াগাঁও এলাকায়।
নিহত তারেক চৌধুরী শ্রীমঙ্গল সরকারি কলেজ শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক। এ সময় গুরুতর আহত হয়েছেন পৌর ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জাহিদুল শান্তসহ আরও চারজন।
প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাতে শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজারমুখী নীল রঙের প্রাইভেটকার উপজেলার নোয়াগাঁও এলাকায় সড়কের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সঙ্গে ধাক্কা খায়। এতে গাড়িচালক ও আরোহীসহ পাঁচজন গুরুতর আহত হন। এ সময় প্রথমে স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করার চেষ্টা করেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থলে উপস্থিত হয়ে গাড়ির দরজা কেটে আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠান। সেখানে চিকিৎসক তারেক চৌধুরীকে মৃত ঘোষণা করেন। পরে গুরুতর আহত পৌর ছাত্রলীগ নেতা সাকিল আহমদ, সাজু মিয়া, জাহিদ, আলামীনকে সংকটাপন্ন অবস্থায় সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।
শ্রীমঙ্গল থানার ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার জানান, পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে হাসপাতালে পাঠায়।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ