মৌলভীবাজারে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল

প্রকাশিত: ১২:০২ পূর্বাহ্ণ, নভেম্বর ৩, ২০২৩

মৌলভীবাজারে আওয়ামী লীগের শান্তি সমাবেশ ও মিছিল

ডায়াল সিলেট ডেস্ক:   টানা তৃতীয়দিন বিএনপি-জামাতের দেশবিরোধী অপতৎপরতা ও অবরোধের প্রতিবাদে আজ বৃহস্পতিবার (২ নভেম্বর) মৌলভীবাজারে বিক্ষোভ মিছিল ও শান্তি সমাবেশ করেছে আওয়ামী লীগ। এতে যোগ দেয় যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবকলীগ, কৃষকলীগ, শ্রমিক লীগ ও তাঁতী লীগসহ বিভিন্ন সহযোগি সংগঠন।

জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান, পৌর মেয়র ফজলুর রহমান ও উপজেলা চেয়ারম্যান কামাল হোসেনের নেতৃত্বে দুপুরের দিকে মিছিলটি সেন্ট্রাল রোড চৌমোহনা থেকে শুরু হয়ে কুসুমবাগ এলাকায় গিয়ে শেষ হয়।

এর আগে সকাল থেকে দলীয় কার্যালয়ের চৌমোহনা এলাকায় অবস্থান নেন আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। পরে বিক্ষোভ মিছিল বের হয়ে কুসুমবাগ এলাকায় সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। সেখানে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান মিছবাহুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আজমল হোসেন, স্বেচ্ছাসেবকলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি সুব্রত পুরকায়স্থ, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট রাধাপদ দেব সজল, অজয় সেন, জেলা তাঁতী লীগ সভাপতি আলী হায়দার, জেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ পঙ্কজ রায় মুন্না, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সজীব হাসান, উপ-দপ্তর সম্পাদক নিখিল রঞ্জন দাশ,  সদস্য সাইফুর রহমান বাবুল, মো. আক্তারুজ্জামান, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার (ভিপি সোয়েব), পৌর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এম এমদাদুল হক মিন্টু, জেলা যুবলীগ সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন, সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক, জেলা ছাত্রলীগ সভাপতি আমিরুল হক চৌধুরী আমিন, সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা সেচ্ছাসেবকলীগের সদ্য সাবেক সভাপতি নজমুল হক, সাধারণ সম্পাদক মোজাম্মেল হক রাব্বি ও সাংগঠনিক সম্পাদক খয়েজ আহমদ, ও মেহবুব মোর্শেদ, জেলা যুবলীগের সহ-সভাপতি মবশ্বির আহমদ, সহ-সভাপতি মুজিবুর রহমান, মহিউদ্দিন চৌধুরী ফহিম, শেখ রুমেল আহমদ ও অ্যাডভোকেট গৌছউদ্দিন নিক্সন; যুগ্ম সাধারণ সম্পাদক সুমেশ দাশ যীশু, হাবিবুর রহমান রাজীব, হোসেন ওয়াহিদ সৈকত, সাংগঠনিক সম্পাদক আব্দুল আজিজ এবং সদস্য মো. তাজুল ইসলাম ।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ