পরিস্থিতি দেখে নির্বাচনে আসার সিদ্ধান্ত: তৈমূর

প্রকাশিত: ২:৪৬ পূর্বাহ্ণ, নভেম্বর ৫, ২০২৩

পরিস্থিতি দেখে নির্বাচনে আসার সিদ্ধান্ত: তৈমূর

ডায়াল সিলেট ডেস্ক :: তৃণমূল বিএনপির মহাসচিব তৈমূর আলম খন্দকার বলেন, নির্বাচনে জনগণের আস্থা অর্জনের জন্য কমিশনকে আরও কাজ করতে হবে। আমরা কমিশনের পরিস্থিতি দেখছি। পরিস্থিতি বিবেচনা করে নির্বাচনে আসবো কি আসবো না সেই সিদ্ধান্ত নেবো। শনিবার রাজধানীর আগারগাঁওয়ে ভবনের সভাকক্ষে নির্বাচন কমিশনের সঙ্গে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

 

তৈমূর আলম খন্দকার বলেন, আমরা ২০১৪ ও ১৮ এর পুনরাবৃত্তি চাই না। চাই একটা সুষ্ঠু, গ্রহণযোগ্য অংশগ্রহণমূলক ও জনগণকে আস্থায় আনতে পারে এই ধরনের নির্বাচনী পরিবেশ। নির্বাচন কমিশন আমাদের যেসব প্রতিশ্রুতি দিয়েছে আমরা সেগুলো পর্যবেক্ষণ করবো। আমরা দেখবো, যে তারা বাস্তবিকপক্ষে জনগণকে আস্থায় আনার জন্য কি ধরনের প্রস্তুতি নিয়েছে।

 

তৃণমূল বিএনপির মহাসচিব বলেন, আমরা বলেছি একটা গ্রহণযোগ্য ও অংশগ্রহণমূলক নির্বাচন করার জন্য। এ নির্বাচনে জনগণ যাতে আগ্রহী হয়। জনগণ যাতে ভোটকেন্দ্রে উপস্থিত হয়। সব দলের লেভেল প্লেয়িং ফিল্ড এবং সব পার্টি আস্থাবোধ করে এ ধরনের পরিবেশ সৃষ্টি করতে হবে।’

 

ইসির প্রতি আস্থা রয়েছে কি না জানতে চাইলে তিনি বলেন, আমি নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচন দেখেছি, এ নির্বাচন এসপি করে দিয়েছে। পাশাপাশি পুলিশ কীভাবে ভোট জালিয়াতি করে, ভোটকেন্দ্র দখল করেছে, লেভেল প্লেয়িং ফিল্ড যে থাকে না তা শুধু আমি না অন্যান্য প্রার্থীরাও বলেছে। আমরা একই ঘটনার পুনরাবৃত্তি দেখতে চাই না।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ