জুড়ীতে অবরোধ প্রতিরোধে মিছিল

প্রকাশিত: ১০:৫৭ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২৩

জুড়ীতে অবরোধ প্রতিরোধে মিছিল

ডায়াল সিলেট ডেস্ক ::  বিএনপি-জামায়াতের ডাকা অবরোধ প্রতিরোধে ও অবরোধের নামে নাশকতা ঠেকাতে মৌলভীবাজারের জুড়ীতে শান্তিপূর্ণ অবস্থান কর্মসূচী ও মিছিল অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইনের নেতৃত্বে বৃহস্পতিবার সকাল ১০টায় এ কর্মসূচীতে পালিত হয়।
সরকার পতনের এক দফা দাবীতে বিএনপি-জামায়াতের ডাকা দেশব্যাপী তৃতীয় দফা অবরোধ কর্মসূচীর শেষ দিন বৃহস্পতিবার সকাল ১০টায় জুড়ী ভবানীগঞ্জ বাজারস্থ নিউমার্কেটের সামনে আওয়ামী লীগ দলীয় নেতাকর্মীরা জড়ো হয়ে অবস্থান নেয়। পরে বিশাল মিছিল বের করা হয়। মিছিলটি উপজেলা শহর প্রদক্ষিণ করে বীর মুক্তিযোদ্ধা এম. এ মুমীত আসুক চত্বরে সড়কের পাশে অবস্থান নেয়।
অবস্থান কর্মসূচী ও মিছিলে অন্যান্যের মধ্যে জুড়ী উপজেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক কিশোর রায় চৌধুরী মনি, আওয়ামী লীগ নেতা শাহ মোয়াজ্জেম রুবেল, উপজেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক চন্দন কুমার দাস, সাংস্কৃতিক সম্পাদক কামরুল হাসান নোমান, শিক্ষা ও পাঠাগার সম্পাদক ফয়সল মাহমুদ, সাগরনাল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক সানাউল ইসলাম চৌধুরী শাওন, মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হুমায়ুন রশীদ রাজী, সাংগঠনিক সম্পাদক ফয়সল আহমদ, প্রচার সম্পাদক মো: বেলাল হোসাইন, যুবলীগ নেতা কয়েছ আহমদ, কয়ছর আহমদ, জাহিদুল ইসলাম, জুড়ী উপজেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক সাহাব উদ্দিন সামসু, সাইদুর রহমান, জুড়ী কলেজ ছাত্রলীগের সাবেক যুগ্ম আহ্বায়ক তাপন দাস, সাবেক সভাপতি এ আর সাজেদ প্রমুখ উপস্থিত ছিলেন।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ