পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন শুরু ১৮ নভেম্বর থেকে

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২৩

পনিটুলা মহাপ্রভুর আখড়ায় হরিনাম সংকীর্ত্তন শুরু ১৮ নভেম্বর থেকে

ডায়াল সিলেট ডেস্ক :: নিত্যলীলায় প্রবিষ্ট শ্রীশ্রী নরোত্তম প্রভুর তিরোধান তিথি উপলক্ষে অষ্টপ্রহরব্যাপী শ্রীশ্রী হরিনাম সংকীর্ত্তন মহোৎসবের আয়োজন করা হয়েছে। এই মহোৎসব সিলেট নগরের বি-৫৭ পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ায় অনুষ্ঠিত হবে। মহোৎসবের সার্বিক পরিচালনায় রয়েছেন সিলেট নগরের পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ।

 

অনুষ্ঠানসূচির মধ্যে রয়েছে- ১৮ নভেম্বর শনিবার সন্ধ্যা ৭টায় শ্রীশ্রী চৈতন্যচরিতামৃত পাঠ; পরিবেশনায়-বিনোদ বিহারী দাস বাবুল, রাত ৮টায় শুভ অধিবাস; পরিবেশনায়-বিনোদ বিহারী দাস বাবুল। ১৯ নভেম্বর রবিবার ব্রাহ্মমুহূর্ত থেকে অষ্টপ্রহরব্যাপী নাম ও লীলাসংকীর্ত্তন শুরু হবে। দুপুর ১টায় ভোগারতি দর্শন, দুপুর ২টায় মহাপ্রসাদ বিতরণ।

 

হরিনাম সংকীর্ত্তন পরিবেশন করবেন- শ্রীশ্রী মহাপ্রভু সংঘ, শ্রী বিনোদ বিহারী দাস বাবুল, হরিভক্ত দাস, রূপম ধর, গিরিরাজ দাস জুয়েল ও রুবেল দাস। ২০ নভেম্বর সোমবার সকাল ৯টায় কলঙ্কমোচন, দুপুর ১টায় দধিভাণ্ড ভঞ্জন ও কীর্ত্তন সমাপন।

 

মহোৎসবে সর্বস্তরের গৌরভক্তবৃন্দকে উপস্থিত থাকার জন্য সিলেট নগরের বি-৫৭ পল্লবী আবাসিক এলাকা পনিটুলাস্থ শ্রীশ্রী মহাপ্রভুর আখড়ার অধ্যক্ষ শ্রীশ্রী নিত্যানন্দ দাস মোহন্ত মহারাজ বিশেষভাবে অনুরোধ জানিয়েছেন।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ