ফার্মগেটে ককটেল বিস্ফোরণ: বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাসহ আহত ২

প্রকাশিত: ১১:২০ অপরাহ্ণ, ডিসেম্বর ২, ২০২৩

ফার্মগেটে ককটেল বিস্ফোরণ: বাংলাদেশ ব্যাংক কর্মকর্তাসহ আহত ২

ডায়াল সিলেট ডেস্ক :: রাজধানীর ফার্মগেটে ককটেল বিস্ফোরণে মোটরসাইকেল আরোহী বাংলাদেশ ব্যাংকের জয়েন্ট ডিরেক্টর এমদাদুল হক খান (৫৬) ও সামিট গ্রুপের কর্মকর্তা নাজমুস শাহাদাত আলম (৩৮) আহত হয়েছেন।

আজ শনিবার রাত ৯টার দিকে তাঁদের চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হয়।

আহতরা বলেন, তাঁদের বাসা মোহাম্মদপুর সলিমুল্লাহ রোডে। সন্ধ্যায় কারওয়ানবাজারে কাজ শেষ করে দুজন মোটরসাইকেল নিয়ে বাসার দিকে রওনা হন। পথে ফার্মগেট ফার্মভিউ মার্কেটে সামনে রাস্তায় তাঁদের পাশে পরপর দুটি ককটেল বিস্ফোরণ হয়। এতে তাঁদের শরীরে আঘাত লাগে। আশপাশের লোকজন উদ্ধার করে প্রথমে আলরাজি হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য রাতে ঢাকা মেডিকেলে আনা হয়।

রাজধানীর ফার্মগেটে ককটেল বিস্ফোরণরাজধানীর ফার্মগেটে ককটেল বিস্ফোরণ
ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া বলেন, রাতে ফার্মগেট থেকে দুজন ককটেল বিস্ফোরণে আহত হয়ে হাসপাতালে এসেছে। এদের মধ্যে ব্যাংক কর্মকর্তা মাথায় ও ডান হাতে এবং নাজমুস শাহাদাত আলম ডান হাত ও বুকে স্প্লিন্টার বিদ্ধ হয়েছেন। তাঁদের দুজনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সন্ধ্যা সোয়া ৭টার দিকে ফার্মগেটের ফার্মভিউ সুপারমার্কেটের সামনের সড়কে ককটেল বিস্ফোরণের ঘটনাটি ঘটে। ভবনের ওপর থেকে ককটেল দুটি নিচের সড়কে নিক্ষেপ করা হয় বলে ধারণা প্রত্যক্ষদর্শীদের। তাঁরা বলেন, সুপারমার্কেটের সামনের সড়কের যানজটের মধ্যে পাঁচ সেকেন্ডের ব্যবধানে ককটেল দুটির বিস্ফোরণ ঘটানো হয়।

তেজগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপূর্ব হাসান বলেন, ওই মার্কেটের সামনে ককটেল বিস্ফোরণের ঘটনায় দুজন আহত হয়েছেন। বিস্তারিত জানার জন্য ঘটনাস্থলে কাজ করছে পুলিশ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ