শেখ হাসিনা পদত্যাগের দাবিতে যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা

প্রকাশিত: ১১:০৩ অপরাহ্ণ, ডিসেম্বর ৫, ২০২৩

শেখ হাসিনা পদত্যাগের দাবিতে যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের প্রতিবাদ সভা

 

 

ডায়ালসিলেট ডেস্ক ::  বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি এবং বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদত্যাগের দাবিতে যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের উদ্যোগে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে।

 

 

সোমবার লন্ডনের হোয়াইট চপল এলাকার একটি অভিজাত হোটেলে  প্রতিবাদ সভা  অনুষ্ঠিত হয়।

 

 

উক্ত প্রতিবাদ সভার সভাপতিত্ব করেন বাংলাদেশ কেন্দ্রীয় সেচ্ছাসেবকদলের  আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সহ সভাপতি পদ মর্যাদা এবং যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সভাপতি নাসির আহমেদ শাহিন।

 

 

যুক্তরাজ্য সেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আবুল হোসেনের পরিচানায় আরো উপস্থিত ছিলেন যুক্তরাজ্য যুক্তরাজ্য বিএনপি‘র সিনিয়র যুগ্ন -সাধারণ সম্পাদক পারভেজ মল্লিক, খসরুজ্জামান খসরু, কামাল আহমদ, সেলিম আহমদ, আসাদুজ্জামান, যুক্তরাজ্য যুবদলের সভাপতি এবং কেন্দ্রীয় যুবদলের নির্বাহী সদস্য রহিম উদ্দিন, যুক্তরাজ্য যুবদলের সাধারন সম্পাদক এবং কেন্দ্রীয় যুবদলের নির্বাহী সদস্য আফজাল হোসেন,সহ প্রমুখ।

 

 

বক্তরা বলেন, অবৈধ খুনি শেখ হাসিনার পদত্যাগের দাবি এবং অবিলম্বে বাংলাদেশে কেয়ারটেকারের অধীনে বাংলাদেশে নির্বাচনের জোর দাবি জানান। বর্তমান সরকার জোর করে তাদের নিজেদের কর্মী দ্বরা বিদ্রোহী ও সতন্ত্র প্রার্থী বানিয়ে সরকার গঠন করতে চায়। আবারো বেআইনীভাবে ক্ষমতায় আসতে চায়। সাধারণ জনগণের ভোটের অধিকার থেকে বঞ্চিত করতে চায়। আমরা তা করতে দেবো না অচিরেই সাধারণ জনগণদের সাথে নিয়ে আন্দোলন আরো জোরদার করে এই অবৈধ শেখ হাসিনা সরকারকে নির্মূল করতে হবে।

 

 

আমাদের সকলের একটাই দাবি অবিলম্বে আমাদের নেত্রী মাদার অব ডেমোক্রেসি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার নি:শর্ত মুক্তি চাই । দেশনায়ক তারেক রহমানকে বীরের বেশে আমরা বাংলাদেশে নিয়ে গিয়ে গনতন্ত্র কায়েম করতে হবে।

 

 

 

 

উক্ত প্রতিবাদ সভায় শেষে দোয়া অনুষ্ঠিত হয়। এসময় বিএনপি, সেচ্ছাসেবকদল নেতৃবৃন্দসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

 

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ