মৌলভীবাজার-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছেন এম এ রহিম

প্রকাশিত: ৮:১৯ অপরাহ্ণ, ডিসেম্বর ৭, ২০২৩

মৌলভীবাজার-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছেন এম এ রহিম

ডায়াল সিলেট ডেস্ক :: মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছেন এম এ রহিম সিআইপি। এখন তিনি আপিল সিদ্ধান্তের অপেক্ষায় আছেন। এ ব্যাপারে তিনি আশাবাদী।
মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দেওয়া যুক্তরাজ্য আওয়ামী লীগের সহ-সভাপতি এম এ রহিম সিআইপি’র মনোনয়ন বাতিল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম। মনোনয়নপত্র যাচাইবাছাই শেষে গত সোমবার (৪ ডিসেম্বর) এ ঘোষণা দেন তিনি। স্বতন্ত্রপ্রার্থী হিসেবে তাঁর মনোনয়নপত্রের সাথে দেওয়া এক শতাংশ ভোটারের সমর্থক স্বাক্ষরে ঘাটতি তাকায় প্রার্থীতা বাতিল করা হয়।

এ ব্যাপারে এম এ রহিম সিআইপি আজ বৃহস্পতিবার (৭ ডিসেম্বর)  বলেন- ‘আমি মনোনয়ন ফিরে পেতে নির্বাচন কমিশনে আপিল করেছি। আমি খুবই আশাবাদী এবং নিশ্চিত আমার মনোনয়ন ফিরিয়ে দেওয়া হবে। কারণ, ছোট্ট অজুহাতে আমার মনোনয়ন বাতিল করা হয়েছে। জেলা রিটার্নিং কর্মকর্তা এটা কনসিডার করতে পারতেন।’

আগামী ৯ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীরা আপিল করতে পারবেন। আর ১০ থেকে ১৫ ডিসেম্বর আপিল নিষ্পত্তি করবে নির্বাচন কমিশন। সেখানে আপলি বাতিল বা গ্রহণ হলে সংক্ষুব্ধরা উচ্চ আদালতে যেতে পারবেন। এদিকে জানা গেছে- গ্রহণযোগ্য ও প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন করতে স্বতন্ত্রপ্রার্থীদের ছাড় দিতে পজিটিভ সংশ্লিষ্টরা।

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ