স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে মিলনমেলা

প্রকাশিত: ১:১০ পূর্বাহ্ণ, ডিসেম্বর ১০, ২০২৩

স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে মিলনমেলা

স্পোর্টস ডেস্ক :: মহান বিজয় দিবস সামনে রেখে আগামীতে ‘স্মার্ট বাংলাদেশ স্মার্ট ক্রীড়াঙ্গন’ গড়ার লক্ষ্যে শনিবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়াম সংলগ্ন শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে বসেছিল ক্রীড়াঙ্গনের মানুষের মিলনমেলা। জাতীয় পুরস্কারপ্রাপ্ত সংগঠক, খেলোয়াড়, সাবেক ও বর্তমান খেলোয়াড় সবাই মিলিত হয়েছিলেন এক ছাদের নিচে।

 

বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আগামীতে স্মার্ট ক্রীড়াঙ্গন গড়ার লক্ষ্যে এ ক্রীড়া মিলনমেলার আয়োজন। বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ এবং বাংলাদেশ ক্রীড়া ফেডারেশন ফোরাম- এই তিন সংগঠনের আয়োজনে হয়েছে এই মিলনমেলা।

 

অনুষ্ঠানে দেশের সামগ্রিক অর্থনীতি ও ক্রীড়াঙ্গনে বর্তমান সরকারের উন্নয়ন এবং অর্জনের কথা তুলে ধরেন বক্তারা। এই ক্রীড়া মিলনমেলার পৃষ্ঠপোষকতায় ছিল সাইফ পাওয়ারটেক লিমিটেড। ক্রীড়া মিলনমেলায় সভাপতিত্ব করেন বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদের সভাপতি চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র আ জ ম নাসির উদ্দিন।

 

উপস্থিত ছিলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদের বাংলাদেশ আওয়ামী লীগের ঢাকা-৮ আসনের প্রার্থী আ ফ ম বাহাউদ্দিন নাসিম, আওয়ামী লীগের উপদেষ্টা কমিটির সদস্য ও বর্ষীয়ান রাজনীতিবিদ-ক্রীড়া সংগঠক মোজাফফর হোসেন পল্টু, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশনের মহাসচিব সাইফ পাওয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক তরফদার মো. রুহুল আমিন, বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, ক্রীড়া সংগঠক ফোরামের মহাসচিব আশিকুর রহমান মিকু, বর্ষীয়ান ক্রীড়া সংগঠক আসাদুজ্জামান কোহিনূর, সাবেক তারকা ফুটবলার আশরাফ উদ্দিন চুন্নুসহ বিভিন্ন ফেডারেশনের সাধারণ সম্পাদকসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

 

সাইফ পাওয়ারটেকের কর্ণধার তরফদার রুহুল আমিন বলেন, ‘মহান বিজয় দিবস উপলক্ষে ‘স্মার্ট বাংলাদেশ, স্মার্ট ক্রীড়াঙ্গন’ এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশ জেলা ও বিভাগীয় ক্রীড়া সংগঠক পরিষদ, বাংলাদেশ জেলা ও বিভাগীয় ফুটবল অ্যাসোসিয়েশন এবং বাংলাদেশ জাতীয় ফেডারেশন ফোরাম কর্তৃক আয়োজিত আজকের এই ক্রীড়া সম্মেলন মিলনমেলা। ১৫ বছরের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাত ধরে আমাদের অর্থনীতির অভূতপূর্ব উন্নয়ন সাধিত হয়েছে।’

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ