সিলেট স্ট্রাইকার্সের নেটে ১৩ তরুণ বোলার

প্রকাশিত: ৩:৩৭ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৩১, ২০২৩

সিলেট স্ট্রাইকার্সের নেটে ১৩ তরুণ বোলার

স্পোর্টস ডেস্ক :: বিপিএলের গতবারের রানার্সআপ সিলেট স্ট্রাইকার্স আগেরবারের মত এবারও বোলিং হান্ট কর্মসূচি হাতে নিয়েছে। দুইদিনব্যাপি কর্মসূচি শেষে ১৩ তরুণ বোলারকে নির্বাচিত করা হয়েছে। নির্বাচিত বোলাররা এবারের বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের নেটে বোলিং করার সুযোগ পাবেন।

 

বৃহত্তর সিলেটসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় ১৪০০ ক্রিকেটার রেজিস্ট্রেশন করে এ বোলার হান্ট প্রতিযোগিতায়। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এ বোলার হান্ট প্রতিযোগিতায় প্রায় ৯’শ ক্রিকেটার তাদের বোলিং প্রতিভা তুলে ধরেন স্ট্রাইকার্সের কোচদের সামনে।

 

কয়েক পর্বের ট্রায়াল শেষে স্ট্রাইকার্সের কোচরা ১৩ প্রতিভাবান বোলারকে আসন্ন বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলন নেটে বোলিংয়ের জন্য নির্বাচন করেন। নির্বাচিত ১৩ বোলারের ৬ জন পেসার ও ৭ জন স্পিনার।

 

নির্বাচিত ১৩ ক্রিকেটার: মোহাম্মদ হুসেন ইমন (সিলেট), আমির হোসেন জয় (সিলেট), আজিজুর রহমান (জামালপুর), জামিল আহমেদ (সিলেট), আল-মামুন (গাইবান্ধা), মিনহাজ আহমেদ (সিলেট), মুজাক্কির হোসেন (সিলেট), রিয়াদুল (মানিকগঞ্জ), মহিউদ্দিন তারেক (সিলেট), জাহিদুল হক হিমেল (হবিবগঞ্জ), মো: আসাদুজ্জামান খান তুষার (হবিগঞ্জ), রাহেল আহমেদ (সিলেট) ও মো: কয়েছ আহমদ (সিলেট)।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ