১ লাখ করে বোনাস পেলেন এশিয়া কাপ জয়ী যুবারা

প্রকাশিত: ৩:৪৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ৪, ২০২৪

১ লাখ করে বোনাস পেলেন এশিয়া কাপ জয়ী যুবারা

স্পোর্টস ডেস্ক :: কদিন আগে বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ জয়ী খেলোয়াড়দের সঙ্গে নৈশভোজের দিন জানিয়েছিলেন, টাকা-পয়সা দিয়ে এখনই তাঁদের প্রভাবিত করতে চান না তাঁরা। তবে সে সিদ্ধান্ত বদলে শেষ পর্যন্ত যুব এশিয়া কাপ জয়ী খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের বোনাস দিয়েছে বিসিবি।

 

প্রত্যেক খেলোয়াড়কে ১ লাখ টাকা আর সাপোর্ট স্টাফদের প্রত্যেককে ৫০ হাজার টাকা পুরস্কার দিয়েছে বিসিবি। যুব বিশ্বকাপ সামনে রেখে মিরপুরে শেরেবাংলা স্টেডিয়ামে চলছে যুবাদের অনুশীলন ক্যাম্প। এর ফাঁকেই বিসিবি কার্যালয়ে এসে পুরস্কার গ্রহণ করেছেন খেলোয়াড় ও সাপোর্ট স্টাফের সদস্যরা।

 

বিসিবির গেম ডেভেলপমেন্ট ম্যানেজার আবু ইমাম কাওসার বিষয়টি নিশ্চিত করেছেন। সদ্য শেষ হওয়া গত বছরের ১৭ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতকে ১৯৬ রানের বড় ব্যবধানে হারিয়ে প্রথমবারের মতো যুব এশিয়া কাপের শিরোপা জিতেছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

 

আগামী ১৯ জানুয়ারি দক্ষিণ আফ্রিকায় শুরু হবে ২০২৪ অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ। এশিয়া কাপ জয়ী সেই একই দল নিয়েই বিশ্বকাপ খেলবে বাংলাদেশ যুবারা। আগামী রোববার দেশ ছাড়বেন মাহফুজুর রহমান রাব্বীরা। ২০ জানুয়ারি ভারতের বিপক্ষে প্রথম ম্যাচ খেলবেন তাঁরা। ‘এ’ গ্রুপ বাংলাদেশ ও ভারতসহ থেকে বাকি দুই দল আয়ারল্যান্ড ও যুক্তরাষ্ট্র।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ