অর্থহীন নির্বাচনে দুই হাজার কোটি টাকা খরচের হিসাব চাইবে জনগণ : ডা. শাহাদাত

প্রকাশিত: ৩:০৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ৫, ২০২৪

অর্থহীন নির্বাচনে দুই হাজার কোটি টাকা খরচের হিসাব চাইবে জনগণ : ডা. শাহাদাত

ডায়াল সিলেট ডেস্ক :: অর্থহীন নির্বাচন অনুষ্ঠানের মাধ্যমে দুই হাজার কোটি টাকা নয়-ছয়ের হিসাব জনগণের কাছে দিতে হবে বলে মন্তব্য করেছেন চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন।

 

বৃহস্পতিবার দুপুরে চট্টগ্রাম নগরীর বিআরটিসি স্টেশন রোড় ফলমন্ডি এলাকায় সরকার পতনের একদফা দাবি ও ৭ জানুয়ারির নির্বাচন বর্জনের আহ্বান জানিয়ে বিএনপির ডাকা অসহযোগ আন্দোলনের সমর্থনে জনমত তৈরিতে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে ডা. শাহাদাত এ মন্তব্য করেন।

 

তিনি নেতাকর্মীদের নিয়ে স্থানীয় ব্যবসায়ী, দোকানদার ও সাধারণ মানুষের মাঝে লিফলেট বিতরণ করে আসন ভাগাভাগির একতরফা ডামি নির্বাচন বর্জন করার আহ্বান জানান।

 

ডা. শাহাদাত বলেন, দেশের জনগণের কষ্টার্জিত টাকা লুট করে বিদেশে পাচার করেছে আওয়ামী লীগ সরকার। আজ দেশের অর্থনীতির করুণ অবস্থা। সিপিডির হিসাব অনুযায়ী, শুধু ব্যাংক খাত থেকে অনিয়মের মাধ্যমে ৯২ হাজার কোটি টাকা লুটপাট করা হয়েছে। এখন সেই লুটের টাকা ডামি ভোটে ঢালছে। আজ বিরোধী দল ছাড়াই একতরফা ডামি নির্বাচনের আয়োজন করেছে। গায়ের জোরে রাষ্ট্রযন্ত্র ব্যবহার করে নিশিরাতের প্রধানমন্ত্রী ক্ষমতা নবায়ন করার চেষ্টা করছে। অর্থহীন সাজানো নির্বাচনে দুই হাজার কোটি টাকা নয়-ছয়ের হিসাব জনগণকে দিতে হবে।

 

এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর, বিএনপি নেতা হাজী আবু ফয়েজ, মহানগর স্বেচ্ছাসেবক দলের সহ-সাধারণ সম্পাদক আবদুল আহাদ রিপন, মাঈনুদ্দীন খান রাজিব প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ