জমিতে সেচ দেয়া নিয়ে কথা কাটাকাটি, ঘুষি মেরে হত্যা

প্রকাশিত: ৯:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ১২, ২০২৪

জমিতে সেচ দেয়া নিয়ে কথা কাটাকাটি, ঘুষি মেরে হত্যা

সুনামগঞ্জ প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাইয়ে জমিতে ধান রোপন ও পানি সেচ দেওয়াকে কেন্দ্র করে প্রতিপক্ষের ঘুষিতে একজন নিহত হয়েছে। নিহত ফয়জুন নুর (৫৫) উপজেলার চরনারচর ইউনয়নের মানিকদা গ্রামের মৃত আব্দুর হাসিমের ছেলে।

 

এ ঘটনায় তার ভাই জয়তুন নুর (৫০) নামে একজন আহত হয়েছে বলে জানা গেছে।

 

চরনারচর ইউনিয়ন পরিষদের সদস্য হেলাল মিয়া জানান, শুক্রবার সকালে নিজ জমিতে বোরো ধান রোপন ও পানি সেচ দিতে যায় গ্রামের মৃত নূর আলীর ছেলে সাদিকুর রহমান। পাশাপাশি নিহত ফয়জুন নুরের জমি হওয়ায় পানি সেচ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জমির মালিকের পক্ষের লোকজনের ঘুষিতে ফয়জুন নুর মাটিতে লুটিয়ে পড়ে। ভাইকে বাঁচাতে গিয়ে জয়তুন নুরও আহত হন।

 

উভয়কে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক ডা. ইতিশা রায় ফয়জুন নুরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দিরাই থানার এসআই নিউটন হাসপাতালে মৃতের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ প্রেরণ করেন।

 

চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিতোষ রায় জানান, ঘটনার খবর পেয়েছি, তবে কি নিয়ে মারামারি হয়েছে, একজন নিহত হওয়ার খবর পেয়েছি।

 

এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইনচার্জ (ওসি) ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা বা কাউকে গ্রেপ্তার করা হয়নি।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ