আমির কন্যার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তারার মেলা

প্রকাশিত: ৩:২৩ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৫, ২০২৪

আমির কন্যার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে তারার মেলা

নিমন্ত্রিত ২৫০০

 

বিনোদন ডেস্ক :: ১০ জানুয়ারি রাজস্থানের উদয়পুরে রাজকীয় আয়োজনে বিবাহবন্ধনে আবদ্ধ হন আমির কন্যা ইরা খান ও নূপুর শিখরে। শনিবার মুম্বাইয়ে বিবাহোত্তর সংবর্ধনার আয়োজন করেন আমির খান। এতে ২ হাজার ৫০০ জনকে নিমন্ত্রণ জানান মিস্টার পারফেকশনিস্ট। ইরার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে যেন তারার মেলা বসেছিল।

 

ইন্ডিয়া টুডেকে একটি সূত্র বলেন, ‘ফিল্ম ইন্ডাস্ট্রির সবাইকে নিমন্ত্রণ করেছিলেন আমির খান। ২ হাজার ৫০০ জনের অধিক নিমন্ত্রণ করেন। শাহরুখ খান, সালমান খান, আম্বানি, কাপুর, ভাট, দেওল পরিবারকেও নিমন্ত্রণ করা হয়।’

 

আমির খানের নিমন্ত্রণে ইরার বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন বলিউড ইন্ডাস্ট্রির একঝাঁক তারকা। নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারটি তারায় তারায় ভরে উঠেছিল।

 

উপস্থিতি অতিথিদের তালিকায় রয়েছেন, সস্ত্রীক শাহরুখ খান, জয়া বচ্চন, রেখা, ধর্মেন্দ্র, হেমা মালিনি, অনিল কাপুর, রণবীর কাপুর, সুস্মিতা সেন, ক্যাটরিনা কাইফ, কঙ্গনা রাণৌত, ফারহান আখতার, জুহি চাওলা, এশা দেওল, রীতেশ দেশমুখ, এ আর রহমান, সুনিধি চৌহান, ক্রিকেটার সচীন টেন্ডুলকার প্রমুখ।

 

এদিন কালো রঙের স্যুট-বুট পরে বন্ধু আমিরের মেয়ের বিয়েতে হাজির হয়েছিলেন শাহরুখ খান। আমিরের সঙ্গে আলাপচারিতা করতে দেখা গিয়েছে শাহরুখকে। এই দৃশ্য খুব কমই দেখেছেন ভক্তরা।

 

নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টারে (এনএমএসিসি) আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে হাজিরে হয়েছিলেন মুকেশ এবং নীতা আম্বানিও। তবে এ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমিরের প্রাক্তন স্ত্রী কিরণ রাও। কিন্তু আমির-কিরণ পুত্র আজাদ খান উপস্থিত ছিলেন।

 

বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান ব্যক্তিগত জীবনে রীনা দত্তের সঙ্গে ঘর বেঁধেছিলেন। এ সংসার আলো করে জন্ম নেয় কন্যা ইরা খান। কয়েক দিন আগে বাবার জিম ট্রেইনার নূপুর শিখরের সঙ্গে রেজিস্ট্রি বিয়ে সম্পন্ন করেন ইরা। এরপর ধর্মীয় রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন তারা।

 

0Shares