কালো পতাকা হাতে রাজপথে সিলেট মহানগর ও জেলা যুবদল

প্রকাশিত: ১:২৭ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৮, ২০২৪

কালো পতাকা হাতে রাজপথে সিলেট মহানগর ও জেলা যুবদল

ডায়াল সিলেট ডেস্ক :: দ্রব্যমূল্যের সীমাহীন ঊর্ধ্বগতি, বিএনপি চেয়ারপার্সন খালেদা জিয়াসহ রাজনৈতিক মামলায় সকল বন্দীদের মুক্তি, সকল মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলের দাবিতে কালো পতাকা মিছিল করেছে সিলেট মহানগর ও জেলা যুবদল।

 

শনিবার (২৭ জানুয়ারি) বিকেল ৪টায় সিলেট মহানগর ও জেলা যুবদলের উদ্যোগে কালো পতাকা মিছিলটি নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে সিলেট রেজিষ্ট্রারি মাঠে মহানগর ও জেলা বিএনপির সভায় মিলিত হয়।

 

কালো পতাকা মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্যে সিলেট মহানগর যুবদলের সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী বলেন, ৭ জানুয়ারি নির্বাচন সাধারণ জনগন ও বিদেশিরা প্রত্যাখান করেছে। এ সরকার শুধু প্রশাসন ও ভারতের উপর ভর করে ক্ষমতা দখল করে আছে। বর্তমানে দ্রব্যমূল্যর যে দাম সাধারন জনগনের ক্রয় ক্ষমতার বাহিরে চলে গেছে। দেশ ধীরে ধীরে দুর্ভিক্ষের দিকে চলে যাচ্ছে। তাই এই সরকারের পতন ঘটানো ছাড়া কোনো উপায় নেই। জনগনকে সাথে নিয়ে এই সরকারকে উৎখাত করবে যুবদল।

 

সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় যুবদলের সহ-সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেনের পরিচালনায় মিছিল সমাবেশে যুবদল নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন সিলেট মহানগর ও জেলা যুবদলের সাবেক আহবায়ক কমিটির সদস্য, তেফাজ্জল হোসেন বেলাল, সুহেল মাহমুদ, কবির আহমদ, নজরুল ইসলাম, লিটন আহমদ, এমদাদুল হক স্বপন, মুজাহিদ ইসলাম জাহাঙ্গীর, এনামুল হক শামীম, ওসমান গনি, জামিল আহমদ প্রমুখ।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ