দেশের মানুষের পেটে খাবার নেই : ডা. শাহাদাত হোসেন

প্রকাশিত: ৩:২৫ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ১৬, ২০২৪

দেশের মানুষের পেটে খাবার নেই : ডা. শাহাদাত হোসেন

ডায়াল সিলেট ডেস্ক :: চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আজ দেশের মানুষের পেটে খাবার নেই। নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্য সাধারণ মানুষের নাগালের বাইরে। এই মূল্যবৃদ্ধির পেছনে আওয়ামী লীগের এমপি-মন্ত্রীরা জড়িত। তারা দ্রব্যমূল্যের দাম বাড়িয়ে জনগণের পকেট কেটে দেশের বাইরে অঢেল সম্পদ বানাচ্ছে। আর দ্রব্যমূল্য, মানুষের সমস্যা ও অভাব নিয়ে জনগণের সঙ্গে রসিকতা করছে।

 

বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) নগরের লালদীঘির পাড় জহুর মার্কেটের সামনে সরকারের পদত্যাগ, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, ভারত বাংলাদেশ এবং মিয়ানমার সীমান্তে বাংলাদেশি হত্যার প্রতিবাদে কোতোয়ালি থানা বিএনপির উদ্যোগে গণসংযোগ ও লিফলেট বিতরণকালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

 

ডা. শাহাদাত বলেন, আওয়ামী লীগের ভোট ডাকাতি এখন দেশ ডাকাতিতে পরিণত হয়েছে। এই সরকার জনগণের সরকার না, জনগণের দুঃখ সরকার দেখে না, তাই দ্রব্যের দাম কমে না। ডামি নির্বাচনের মধ্য দিয়ে ক্ষমতায় বসা একদলীয় সরকার ও এক ব্যক্তির শাসন কায়েমের জন্য দেশের স্বার্থ বিদেশি প্রভুদের কাছে বিকিয়ে দেওয়া হয়েছে। প্রতিবাদের সব গণতান্ত্রিক কার্যক্রম রাষ্ট্রযন্ত্রের অপপ্রয়োগের মাধ্যমে বাধাগ্রস্ত করা হচ্ছে। জনগণ এই পরিস্থিতির অবসান চান। জনগণ বাঁচতে চান এবং দেশকে বাঁচাতে চান।

 

ডা. শাহাদাত হোসেন গণতন্ত্র ও ভোটাধিকার পুনঃপ্রতিষ্ঠার পাশাপাশি দেশের স্বাধীনতা ও সার্বভৌমত্ব রক্ষায় সব শ্রেণি পেশার মানুষকে এই সরকারের অবসান ঘটানোর লক্ষ্যে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানান।

 

এ সময় উপস্থিত ছিলেন মহানগর বিএনপির সদস্য সচিব আবুল হাশেম বক্কর। তিনি বলেন, বিরোধী দলের নেতাকর্মীদের কারাগারে আটক রেখে ডামি প্রার্থী ও ডামি নির্বাচন কমিশনের মাধ্যমে ডামি নির্বাচন করে আওয়ামী লীগ আবারও ক্ষমতায় বসেছে। তারা ২০১৪ সালে বিনা ভোটে, ২০১৮ সালে দিনের ভোট রাতে করে অবৈধভাবে ক্ষমতায় বসে। এদের কাছে রাষ্ট্র নিরাপদ নয়, দেশের স্বাধীনতা নিরাপদ নয়।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ