আধিপত্যবাদের ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে : মাসুদ

প্রকাশিত: ২:৫৩ পূর্বাহ্ণ, ফেব্রুয়ারি ২৯, ২০২৪

আধিপত্যবাদের ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে : মাসুদ

ডায়াল সিলেট ডেস্ক :: শিক্ষাব্যবস্থা থেকে ইসলাম-নৈতিকতাকে সরিয়ে তরুণ প্রজন্মকে ধ্বংস করা হচ্ছে দাবি করে জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগর দক্ষিণের সেক্রেটারি ড. শফিকুল ইসলাম মাসুদ বলেছেন, দেশে আধিপত্যবাদের ষড়যন্ত্রকে ঐক্যবদ্ধভাবে রুখে দিতে হবে।

 

বুধবার (২৮ ফেব্রুয়ারি) জামায়াতে ইসলামী ঢাকা মহানগর দক্ষিণের লালবাগ বংশাল জোন আয়োজিত শিক্ষা শিবির অনুষ্ঠানে এসব কথা বলেন তিনি।

 

প্রধান অতিথির বক্তব্যে ড. শফিকুল ইসলাম মাসুদ বলেন, ক্ষমতাসীন আওয়ামী সরকার উন্নয়নের জিকির তুলে এ দেশের মানুষের বাক্‌স্বাধীনতাকে হরণ করেছে। জনগণের ভোট ও ভাতের অধিকারকে কেড়ে নিয়েছে। আজ দেশের শিক্ষা ব্যবস্থা থেকে ইসলাম ও নৈতিকতাকে সরিয়ে দিয়ে এ দেশের ছাত্র সমাজ ও তরুণ প্রজন্মকে ধ্বংস করা হচ্ছে। শিক্ষিত তরুণ যুবকেরা শহরে ঘুরে ঘুরে চাকরি না পেয়ে বেকারত্বের জাঁতাকলে পিষ্ট হচ্ছে। এমনকি ক্ষুধার তাড়নায় তারা ৩ বেলা ভাতের বিনিময়ে টিউশনিকে পেশা হিসেবে বেছে নিচ্ছে।

 

তিনি বলেন, এই সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় বলেই এদেশের জনগণের প্রতি তাদের কোনো দায়বদ্ধতা নেই। ইতিহাস সাক্ষী অতীতে কোনো স্বৈরাচার সরকার জুলুম নির্যাতন চালিয়ে পার পায়নি।

 

ছাত্র শিবিরের সাবেক এ কেন্দ্রীয় সভাপতি বলেন, আজ এ দেশের জনগণ নিজেদের ভাগ্যের পরিবর্তনে সত্যিকার নৈতিকতা সম্পন্ন মানুষদের রাষ্ট্রীয় দায়িত্বে দেখতে চায়। তারা জামায়াতে ইসলামীর নেতৃত্বকে গ্রহণ করতে ব্যাকুল হয়ে আছে। দেশে যদি নিরপেক্ষ কেয়ারটেকার সরকারের অধীনে অবাধ ও সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠিত হয় তাহলে দেশের অধিকাংশ মানুষের প্রত্যাশার প্রতিফলন ঘটবে।

 

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ