সিলেট জেলা সিএনজি পরিবহণ শ্রমিক ইউনিয়ন সালুটিকর উপ-পরিষদের সাধারণ সভা

প্রকাশিত: ১১:২১ অপরাহ্ণ, জানুয়ারি ৩১, ২০২১

সিলেট জেলা সিএনজি পরিবহণ শ্রমিক ইউনিয়ন সালুটিকর উপ-পরিষদের সাধারণ সভা

ডায়ালসিলেট ডেস্ক ::

সিলেট জেলা সিএনজি চালিত অটোরিক্সা শ্রমিক ইউনিয়ন রেজি নং ৭০৭ এর অন্তর্ভূক্ত আম্বরখানা-সালুটিকর উপ-পরিষদের সাধারণ সভা অনুষ্ঠিত হয়েছে। রোববার (৩১ জানুয়ারি) বিকেল ২টায় খাসদবির সংগঠনের অস্থায়ী কার্যালয়ে সামনে এই সভা অনুষ্ঠিত হয়।

জেলা কমিটির সভাপতি জাকারিয়া আহমদের সভাপতিত্বে ও আম্বরখানা-সালুটিকর উপ-পরিষদের সাবেক সম্পাদক রফিকুল ইসলামের পরিচালনায় সাধারণ সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ৬নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আতিকুর রহমান, বিশিষ্ট রাজনীতিবিদ হুমায়ুন আহমদ মাসুক, জেলা কমিটির সহ সভাপতি সুন্দর আলী খান।

অন্যান্যের  বক্তব্য রাখেন ও  উপস্থিত ছিলেন, জেলা কার্যকরি কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক শাহাব উদ্দিন, প্রধান নির্বাচন কমিশনার মানিক মিয়া, মৌলভীবাজার উপ-পরিষদের সভাপতি মোহাম্মদ আলী,  সম্পাদক জালাল মিয়া, সাবেক সম্পাদক আলতাফ হোসেন চৌধুরী, আম্বরখানা-সালুটিকর উপ পরিষদের সাবেক আহ্বায়ক তেরা মিয়া, সাবেক সভাপতি আবুল হোসেন খান, শ্রমিক নেতা নুরুল আমিন, রতন মিয়া, লাহিন মিয়া, জাহাঙ্গীর মিয়া, মুক্তিযোদ্ধা উপ পরিষদের সাংগঠনিক  সম্পাদক ইউসুফ আলী,প্রমুখ।

সভাপতির বক্তব্যে জেলা কমিটির সভাপতি জাকারিয়া আহমদ বলেন, খেটে খাওয়া পরিবহণ শ্রমিকদের জীবনমান উন্নয়নে সমাজের সকল শ্রেণি পেশার মানুষকে এগিয়ে আসতে হবে। তারা এই বৈশ্বিক মহামারি করোনার মধ্যেও সাধারণ মানুষের সুবিধার কথা ও নিজের পরিবারের কথা বিবেচনা করে রাস্তায় গাড়ি চালিয়ে যাচ্ছে। আর এই শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে সুষ্ঠু নির্বাচনের মাধ্যমে শ্রমিকদের অধিকার বাস্তবায়ন হবে। এরই ফলশ্রুতিতে সিএনজি পরিবহণ শ্রমিক ইউনিয়নের অন্তর্ভূক্ত আম্বরখানা-সালুটিকরে একটি আহ্বায়ক ও একটি অডিট কমিটি গঠন করা হয়েছে। উক্ত কমিটি শ্রমিকদের স্বার্থ রক্ষায় সব সময় কাজ করে যাবে বলে আমার বিশ্বাস। বিজ্ঞপ্তি

0Shares

এ সংক্রান্ত আরও সংবাদ